NCC ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

NCC ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি 




NCC ব্যাংক লিমিটেড, একটি নেতৃস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক যা সারা দেশে তার 125টি অনলাইন শাখার শক্তিশালী ব্যবসায়িক নেটওয়ার্কের সাথে পরিচালনা করছে, ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (MTO) পদে উত্সাহী, গতিশীল, যোগাযোগমূলক এবং প্রযুক্তি-বুদ্ধিসম্পন্ন প্রার্থীদের খুঁজছে।

NCC ব্যাঙ্ক ম্যানেজমেন্ট ট্রেইনি প্রোগ্রাম উচ্চ অনুপ্রাণিত প্রার্থীদের জন্য যারা NCC ব্যাংক লিমিটেডের ভবিষ্যত নেতা হতে পারে তাদের জন্য এক বছরের দীর্ঘ অত্যাধুনিক প্রশিক্ষণ এবং উন্নয়ন প্রোগ্রামের সাথে একটি গতিশীল ক্যারিয়ারের সুযোগ প্রদান করে।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার । বয়সসীমা ৩০ বছর ।

শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য যোগ্যতা

  • এমবিএ/এমবিএম/মাস্টার্স বা যেকোনো বিষয়ে সমমানের ডিগ্রি/বিএসসি। যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় এবং ইউজিসি অনুমোদিত স্বনামধন্য বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং
  • একাডেমিক রেকর্ডে কমপক্ষে 03 (তিন) 1ম বিভাগ/শ্রেণী/সমমান GPA/CGPA থাকতে হবে। O' লেভেল এবং A' লেভেলে উত্তীর্ণ প্রার্থীর ও'লেভেলে কমপক্ষে 05 (পাঁচ) "B" এবং A' লেভেলে 2 (দুই) "B" থাকতে হবে। একাডেমিক রেকর্ডে কোন 3য় বিভাগ/শ্রেণী বা সমমানের GPA/CGPA গ্রহণ করা হবে না।
  • পাঠ্যক্রম বহির্ভূত কার্যক্রম সম্পন্ন প্রার্থীরা অতিরিক্ত সুবিধা পাবেন।

বয়স সীমা

10 সেপ্টেম্বর, 2022 তারিখে 30 বছরের বেশি নয় (বাংলাদেশ সরকার কর্তৃক প্রদত্ত উপযুক্ত প্রমাণ উপস্থাপন সাপেক্ষে মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের জন্য সর্বোচ্চ 32 বছর)।

আপনি যদি মনে করেন যে আপনার ব্যাঙ্কে অবদান রাখার সম্ভাবনা রয়েছে এবং আপনার প্রতিভাকে একটি সফল ক্যারিয়ারে রূপান্তরিত করার বিষয়ে উত্সাহী, তাহলে 10 সেপ্টেম্বর, 2022 এর মধ্যে www.nccbank.com.bd/career এর মাধ্যমে আবেদন করুন।

শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের পরবর্তী পর্যায়ে ডাকা হবে। NCCBL সমান সুবিধাবাদী পরিবেশ প্রদান করে এবং কর্মক্ষেত্রে বৈচিত্র্য লালন করে।







কোন মন্তব্য নেই

Be alert before spamming comments.

Blogger দ্বারা পরিচালিত.