নবীনবরণ অনুষ্ঠানের অভিজ্ঞতা বর্ণনা কর | Describe your freshman experience

নবীনবরণ অনুষ্ঠানের অভিজ্ঞতা বর্ণনা কর

 

নবীনবরণ অনুষ্ঠানের অভিজ্ঞতা বর্ণনা কর


নবীনবরণ অনুষ্ঠানের অভিজ্ঞতা বর্ণনা কর।

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা তোমরা যারা এইচএসসি পরীক্ষার্থীরা আছো ২০২৩ সালের তাদের জন্য নিয়ে এলাম নবীনবরণ অনুষ্ঠানের  অভিজ্ঞতা বর্ণনার উপর আজকের প্রবন্ধ । তো আশাকরব তোমাদের অনেক ভাল লাগবে ।


গতকাল ছিল আমার কলেজ জীবনের সেরা দিন। আমরা দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা শিক্ষকদের নির্দেশনা ও সহায়তায় কলেজে নবীনদের স্বাগত জানাতে একটি চমৎকার অনুষ্ঠানের আয়োজন করেছিলাম। সেই অনুষ্ঠানে আমাদের প্রধান উপদেষ্টা ছিলেন অধ্যক্ষ । আমরা বন্ধুরা সবাই সকাল নয়টার আগেই কলেজে পৌঁছে গেলাম। সকাল নয়টা থেকে ফ্রেশাররা কলেজ ক্যাম্পাসে আসতে শুরু করে। আমরা কলেজ মিলনায়তনে মূল অনুষ্ঠানের আয়োজন করি। একটি গোলাপ এবং একগুচ্ছ রোসিন দিয়ে নতুন ভাই ও বোনদের স্বাগত জানাই। তাদের চোখে স্বপ্নের ঝিলিক দেখে মনে পড়ে গেল গত বছরও আমাদের বাপ-দাদারা কীভাবে আমাদের এই স্কুলে স্বাগত জানিয়েছিলেন।

নবীনদের শুভেচ্ছা জানানোর পর শুরু হয় মূল অনুষ্ঠান। প্রথমেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের পর, জাতীয় সংগীত পরিবেশন করা হয় তারপর স্বাগত বক্তব্য দেন অধ্যক্ষ। একের পর এক শিক্ষক বক্তব্য রাখেন। কলেজের বড় ভাই হিসেবে আমরাও তাদের কিছু নিয়মকানুন সম্পর্কে দিক নির্দেশনা দিয়েছিলাম। ফ্রেশারদের তাদের অনুভূতি প্রকাশের সুযোগ দেওয়া হয়েছিল। তারপর লাঞ্চ ব্রেক।

অনুষ্ঠানটি বিকাল ৩:০০ টায় আবার শুরু হয়, যা সবার জন্য উন্মুক্ত ছিল। নাচ, গান, আবৃত্তি, অভিনয় চলল অবিরাম। আমাদের অংশগ্রহণের সাথে ফ্রেশাররাও এতে অংশ নেয়। বিকাল ৫টায় রাষ্ট্রপতির সমাপনী ভাষণের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শেষ হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

Be alert before spamming comments.

নবীনতর পূর্বতন

Sponsored

Responsive Ad