বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে চাকরির সুযোগ, নেবে ১০০ জন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে চাকরির সুযোগ, নেবে ১০০ জন


বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের অভিজ্ঞতা ছাড়াই লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা প্রার্থীরা নির্ধারিত ফরম পূরণ সাপেক্ষে অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ফ্লাইট স্টুয়ার্ডেস। পদের সংখ্যা : ১০০ জন। আবেদনের যোগ্যতা:  ন্যূনতম এইচএসসি অথবা সমমান পাস। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ অথবা সমমান গ্রহণযোগ্য নয়। জিপিএ ৩.০ (৫.০ এর মধ্যে) থাকতে হবে। ডিপ্লোমা ডিগ্রিধারীদের ক্ষেত্রে ন্যূনতম সিজিপিএ ২.৮ (৪ এর মধ্যে) থাকতে হবে। ‘ও’ লেভেলে গড়ে যে কোনো পাঁচটি বিষয়ে এবং ‘এ’ লেভেলে গড়ে যেকোনো দুটি বিষয়ে ন্যূনতম “ডি” থাকতে হবে।

উচ্চতা: সর্বনিম্ন ১৬১ সে.মি; ওজন উচ্চতার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ (বিএমআই: ১৮.৫-২৫.০)। প্রার্থীদের ইংরেজিতে পারদর্শী এবং অবিবাহিত হতে হবে। দৃষ্টিশক্তি ৬/৬ হতে হবে, চশমা গ্রহণযোগ্য নয়।

বয়সসীমা ১৯ থেকে ২৫ বছর (১৯-০৯-২০২২ তারিখে), এফিডেভিট গ্রহণযোগ্য নয়। সাঁতার জানা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে; চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে প্রশিক্ষণকালে অবশ্যই সাঁতার শিখতে হবে।

বেতন ও ভাতা : বেতন স্কেল: ১৫,৯০০ টাকা থেকে ৩৮,৪০০/- এবং আনুষঙ্গিক ভাতাদি। এছাড়াও উৎসব ভাতা, দেশে ও বিদেশে প্রশিক্ষণের সুযোগ আছে, বিদেশে উন্নতমানের আবাসন ও যাতায়াত সুবিধা, উন্নত চিকিৎসা সুবিধা ও পোশাক ভাতা প্রদান করা হবে।।

আবেদন ফি : ১১২০ টাকা।

আবেদনে পদ্ধতি : আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে প্রবেশ করুন এখানে http://bbal.teletalk.com.bd

আবেদনের শেষ তারিখ : ১৮ অক্টোবর, ২০২২

Jabed Hossain

Muhammad Jabed Hossain is pursuing his master's graduate degree in Accounting from the Government Commerce College, Chattogram & completed SEO course from Nshamim. He loves writing content and reading books.

একটি মন্তব্য পোস্ট করুন

Be alert before spamming comments.

নবীনতর পূর্বতন

Sponsored