বীর্য দেরিতে ফেলার ঔষধ এর নাম ও খাওয়ার নিয়ম কি?

 বীর্য দেরিতে ফেলার ঔষধ এর নাম ও খাওয়ার নিয়ম কি?



ঔষধটি সম্পর্কে জানুন :
সিল্ডেনাফিল বা ভায়াগ্রা ইরেক্টাইল ডিসফাংশন এবং পুরুষদের অন্যান্য যৌন সমস্যার চিকিৎসার জন্য ব্যবহৃত হয় এমন একটি ওষুধ। এটি পুরুষদের মধ্যে যৌন ক্রিয়াকলাপের সমস্যা থেকে মুক্তি দিতে ভীষণ কার্যকর। সিলডেনাফিল সাইট্রেট এই ওষুধের একটি সল্ট ফর্ম। এটি যৌন সঙ্গমের সময় লিঙ্গের গঠন বজায় রাখার জন্য পুরুষের যৌনাঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বৃদ্ধি করতে ব্যবহৃত হয়। ওষুধটি লিঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বাড়িয়ে পুরুষদের মধ্যে যৌন ক্রিয়াকলাপের সময় ক্ষমতা বাড়ানোর জন্য এবং লিঙ্গের উত্থানকে বজায় রাখতে সহায়তা করে।

এই ওষুধটি যৌন সংক্রামিত রোগের রোগীদের (এইচআইভি, হেপাটাইটিস বি, গনোরিয়া, সিফিলিস) বিরুদ্ধে সুরক্ষা প্রদান করে না। প্রতিদিন একবারের বেশি এটি গ্রহণ করবেন না। একটি উচ্চ-ক্যালোরি যুক্ত খাদ্যাভাস এই ওষুধের প্রভাবকে বিলম্বিত করতে পারে। ট্যাবলেটটি ফুসফুসগত ধমনী হাইপারটেনশন বা উচ্চ রক্তচাপ চিকিৎসার সময়ও সাহায্য করে।

ব্যবহার ন্যূনতম পর্যায়ে রাখা উচিত কারণ এটি মাথা ঘোরা, মূর্ছা যাওয়া বা ক্লান্তির মতো পার্শ্ব প্রতিক্রিয়াগুয়লিকে বাড়িয়ে তোলে। যদি আপনি হৃদরোগী হন এবং গত ছয় মাসে অস্ত্রোপচার বা বাইপাস সার্জারি করিয়ে থাকেন তবে এই ওষুধ ব্যবহার করার আগে আপনাকে অবশ্যই চিকিৎসকের সাথে পরামর্শ করতে হবে। কিডনি এবং লিভারের রোগে ভুগতে থাকা ব্যক্তিদেরও এবিষয়ে যথেষ্ট যত্নবান হতে হবে। আপনার যদি রক্তচাপ বৃদ্ধি হয়ে থাকে তবে আপনাকে এই ওষুধটি ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি সরাসরি রক্ত ​​প্রবাহের সাথে যোগাযোগ করতে পারে।
সুত্র: লাইবরেট

Agra 50,100 
খাবারের নিয়ম সহবাসের ৩০ মিনিট পুর্বে ১ টি ট্যাবলেট

কোন মন্তব্য নেই

Be alert before spamming comments.

Blogger দ্বারা পরিচালিত.