বেতন ছাড়াও একাধিক আর্থিক সুবিধাসহ চাকরি

বেতন ছাড়াও একাধিক আর্থিক সুবিধাসহ চাকরি Jobs with multiple financial benefits apart from salary


কাজী অ্যান্ড কাজী টি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের সেলস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। 

পদের নাম : রিজিওনাল সেলস ম্যানেজার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : স্নাতক বা স্নাতকোত্তর পাস করতে হবে। তবে এমবিএ পাস করলে অগ্রাধিকার দেওয়া হবে।

কাজের দায়িত্ব:

  • বিতরণ, উত্পাদনশীলতা, কভারেজ, দৃশ্যমানতা এবং মার্চেন্ডাইজিংয়ের মাধ্যমে প্রাথমিক এবং মাধ্যমিক বিক্রয় লক্ষ্য অর্জনের জন্য উপযুক্ত অপারেশনাল বিক্রয় কৌশল বাস্তবায়ন করতে সক্ষম।
  • বিক্রয় লক্ষ্য অর্জনের দিকে অগ্রগতি পূরণের জন্য সংশ্লিষ্ট আঞ্চলিক বিক্রয় কর্মীদের পরিকল্পনা, সংগঠিত, নির্দেশ এবং নিয়ন্ত্রণ করুন।
  • কার্য সম্পাদনের কৌশল, বিক্রয় প্রবণতা, বাজারের পরিবেশ এবং প্রতিযোগিতা বোঝার জন্য বিক্রয় কর্মক্ষমতা বিশ্লেষণ করুন।
  • প্রতিদিনের ভিত্তিতে সংশ্লিষ্ট আঞ্চলিক বিক্রয় বাহিনীর সাথে যোগাযোগ করুন এবং তাদের বিক্রয়ের লক্ষ্য পূরণের পাশাপাশি তাদের উত্পাদনশীলতা বৃদ্ধিতে সহায়তা করার জন্য তাদের যেকোন প্রয়োজনীয় কোচিং, কাউন্সেলিং, পরামর্শ, সহায়তা, প্রশিক্ষণ, প্রেরণা বা তথ্য সরবরাহ করুন।
  • ঘন ঘন POS এবং ডিলার/ডিস্ট্রিবিউশন পয়েন্টে যান এবং ট্রেড প্রশ্ন এবং সমস্যার সমাধান করুন। সর্বদা সর্বোত্তম স্টক স্তর নিশ্চিত করুন এবং কার্যকরভাবে পরিবেশক কর্মক্ষমতা নিয়ন্ত্রণ করুন।
  • সংশ্লিষ্ট অঞ্চলের জন্য সঠিক টেরিটরি ম্যাপিং ডিজাইন করতে এবং ব্যবসার প্রয়োজনের সাথে সামঞ্জস্য রেখে এর যথাযথ বাস্তবায়ন নিশ্চিত করতে সক্ষম।
  • পরিবেশক ফাংশন নিরীক্ষণ ও পরিচালনা করা এবং অপরিবর্তিত এলাকায় নতুন পরিবেশক নিয়োগ করা।
  • মাসিক লক্ষ্যমাত্রা, ডিস্ট্রিবিউটর স্টক, ক্রেডিট এবং ওভার ডিউ রিপোর্ট বিশ্লেষণ করুন এবং ফলাফলের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিন।
  • তাদের কার্যকলাপ কর্মক্ষমতা উন্নত করার জন্য অন্তর্দৃষ্টি প্রদান করতে সমস্ত বিক্রয় দলের সদস্যদের সাথে একের পর এক পর্যালোচনা পরিচালনা করে।
  • পারফরম্যান্সের উপর ম্যানেজমেন্টকে প্রতিবেদন সরবরাহ করতে বিক্রয় ডেটা কম্পাইল, বিশ্লেষণ এবং ব্যাখ্যা করুন।
  • সময়ে সময়ে সুপারভাইজার বা লাইন ম্যানেজমেন্ট দ্বারা নির্ধারিত অন্য কোন কাজ।

রিজিওনাল সেলস ম্যানেজার হিসেবে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ডিস্ট্রিবিউশন সেলস, এফএমসিজি সেলস অ্যান্ড মার্কেটিং বিষয়ে জানাশোনা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৪০ বছর। পদটিতে শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে হবে।

কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : আকর্ষণীয় বেতন। সঙ্গে প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, আর্ন লিভ এনক্যাশমেন্ট, টিএ/ডিএ, মোবাইল বিল, সেলস ইনসেন্টিভ ও ভ্রমণ ভাতা, ইনক্রিমেন্ট ও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ৫ এপ্রিল, ২০২৩

একটি মন্তব্য পোস্ট করুন

Be alert before spamming comments.

নবীনতর পূর্বতন

Sponsored

Responsive Ad