৩০ হাজার টাকা বেতনে সিটি ব্যাংকে চাকরির সুযোগ

৩০ হাজার টাকা বেতনে সিটি ব্যাংকে চাকরির সুযোগ Job opportunities in City Bank

৩০ হাজার টাকা বেতনে সিটি ব্যাংকে চাকরির সুযোগ

দি সিটি ব্যাক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কাস্টমার সার্ভিস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ, কল সেন্টার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস বা  স্নাতকোত্তর পাস করতে হবে। 

কাজের দায়িত্ব

  • প্রাথমিক দায়িত্ব হল CBL-এর অভ্যন্তরীণ এবং বহিরাগত উভয় গ্রাহকদের উচ্চতর গ্রাহক পরিষেবা প্রদান করা এবং পরিষেবা সরবরাহের স্তর উন্নত করার জন্য ক্রমাগত প্রচেষ্টা করা। ভূমিকার অন্যান্য মূল দায়িত্বগুলির মধ্যে রয়েছে - গ্রাহকদের কাছ থেকে আগত এবং বহির্গামী কলগুলির উত্তর দেওয়া, অনুসন্ধান এবং প্রশ্নের উত্তর দেওয়া, অভিযোগগুলি পরিচালনা করা, সমস্যা সমাধান করা এবং তথ্য সরবরাহ করা।
  • গ্রাহকের প্রশ্নগুলি পরিচালনা করুন, অভিযোগের সমাধান করুন এবং একটি দক্ষ, পেশাদার এবং ইতিবাচক পদ্ধতিতে প্রাসঙ্গিক পণ্য তথ্য প্রদান করুন।
  • গ্রাহকের প্রয়োজনীয়তা/প্রশ্নগুলি কার্যকরভাবে বুঝে এবং পেশাদার এবং সময়োপযোগী পদ্ধতিতে উত্তর দিয়ে সমস্ত গ্রাহকদের জন্য উচ্চতর পরিষেবা স্তর নিশ্চিত করুন।
  • অভিযোগ/অনুরোধের রেকর্ডের যথাযথ ডকুমেন্টেশন বজায় রাখুন।

তবে পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৩০,০০০ টাকা। তবে প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদন করার শেষ তারিখ : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ 

সুত্র: বিডি জবস

একটি মন্তব্য পোস্ট করুন

Be alert before spamming comments.

নবীনতর পূর্বতন

Sponsored

Responsive Ad