টেন মিনিট স্কুলের ‘অনলাইন ব্যাচ ২০২৩’-এর উদ্ভোধন করলেন প্রতিমন্ত্রী পলক

টেন মিনিট স্কুলের ‘অনলাইন ব্যাচ ২০২৩’-এর উদ্ভোধন করলেন প্রতিমন্ত্রী পলক Ten Minute School's 'Online Batch 2023'


টেন মিনিট স্কুলের ‘অনলাইন ব্যাচ ২০২৩’-এর উদ্ভোধন করলেন প্রতিমন্ত্রী পলক

নতুন বছরে, ই-লার্নিং প্ল্যাটফর্ম টেন মিনিট স্কুল একটি নতুন একাডেমিক পণ্য 'অনলাইন ব্যাচ ২০২৩' চালু করেছে। টেন মিনিট স্কুল অ্যাপে ক্লাসগুলি ৬ষ্ঠ থেকে ১০ম শ্রণির বোর্ডের পাঠ্যক্রম অনুসারে সাজানো হয়েছে। সম্প্রতি রাজধানীর আইসিটি টাওয়ারে বিসিসি অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের অনলাইন ব্যাচে মোট ছয়টি বিষয় পড়ানো হবে। ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির প্রতি মাসে 22টি ক্লাস সহ সপ্তাহে ৬ দিন, সম্পূর্ণ সিলেবাসের রুটিন দিয়ে সাজানো। ৯ম থেকে ১০ম শ্রেণীর জন্য সপ্তাহে ৫ দিন সহ এক মাসে মোট ৪০টি ক্লাস হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এসবিকে টেক ভেঞ্চারসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির এবং স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সামি আহমেদ। টেন মিনিট স্কুলের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও প্রতিষ্ঠাতা আয়মান সাদিক, প্রধান পরিচালন কর্মকর্তা ও সহ-প্রতিষ্ঠাতা মির্জা সালমান হোসেন বেগ, প্রধান প্রযুক্তি কর্মকর্তা আবদুল্লাহ আবিয়াদ এবং প্রতিষ্ঠানের সহ-প্রতিষ্ঠাতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।


সবচেয়ে লাভজনক কোর্স টেন মিনিট স্কুলের অনলাইন ব্যাচ, থাকছে ৬ষ্ঠ-১০ম শ্রেণির পড়াশোনার সবকিছু! কোর্স করতে ক্লিক করুন

টেন মিনিট স্কুল ২০১৫ সাল থেকে বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য কাজ শুরু করে। প্রথমে একাডেমিক বিষয় শিক্ষার্থীদের পাঠদানের মাধ্যমে তাদের যাত্রা শুরু করলেও বর্তমানে বিভিন্ন স্কিল ডেভেলপমেন্ট, ও চাকরির প্রস্তুতি কোর্সের সমন্বয়ে দেশের লক্ষাধিক শিক্ষার্থীদের পাঠদান করছে এবং তাদেরকে নিজ নিজ ক্ষেত্রে বিকশিত করতে সহায়তা করছে।







২০২২ সালের এসএসসি পরীক্ষায় টেন মিনিট স্কুলের সাথে প্রস্তুতি নিয়েছিলো প্রায় ৭ হাজার শিক্ষার্থী। তাদের মধ্যে জিপিএ ৫ পেয়েছে ৫,৫৬০ জন শিক্ষার্থী। তাদের মধ্যে প্রায় ৪ হাজার শিক্ষার্থী সব বিষয়ে জিপিএ ৫ পাওয়ার গৌরব অর্জন করে। উক্ত অনুষ্ঠানে নতুন এই একাডেমিক প্রোডাক্টটি সম্পর্কে বিস্তারিত ধারণাও দেওয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

Be alert before spamming comments.

নবীনতর পূর্বতন

Sponsored

Responsive Ad