অভিজ্ঞতা ছাড়াই এনজিওতে চাকরি

অভিজ্ঞতা ছাড়াই এনজিওতে চাকরি Job in NGO without experience


এনজিও সংস্থা ওয়াটার এইড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ফাইন্যান্স বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ইয়ং প্রফেশনালস। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে অ্যাকাউন্টিং বা ফাইন্যান্স বিষয়ে স্নাতক পাস করতে হবে।

কাজের দায়িত্ব

কাজের মূল ক্ষেত্র:  ভূমিকাটি প্রাথমিকভাবে ক্ষুদ্র নগদ তহবিল পরিচালনা, কর্মীদের অগ্রিম অর্থ প্রদান এবং নিরীক্ষণ, ব্যাঙ্ক পুনর্মিলন, ভাউচার পূরণ এবং ডকুমেন্টেশন, প্রতিদিনের আর্থিক ক্রিয়াকলাপগুলিতে সহায়তা এবং প্রয়োজন অনুসারে অন্যান্য দলের সাথে সমন্বয় করার জন্য দায়ী থাকবে।

ভালো একাডেমিক ফলাফল থাকতে হবে। সিজিপিএ ৪ স্কেলে কমপক্ষে ৩ পয়েন্ট থাকতে হবে। কোনো অবস্থাতেই সেকেন্ড ক্লাস গ্রহণযোগ্য নয়।

এক্সট্রা কারিকুলামের সঙ্গে সম্পৃক্ত থাকলে সিভিতে যুক্ত করতে হবে। অবশ্যই বাংলাদেশি হতে হবে। প্রার্থীর বয়সসীমা ২৬ বছর। পদটিতে আবেদনের জন্য কোনো ধরণের পূর্ব অভিজ্ঞতার দরকার নেই।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ : ২৬ নভেম্বর, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৩০ হাজার টাকা। এছাড়া মাসিক মোবাইল বিল অ্যালায়েন্স হিসেবে ১ হাজার টাকা। বছরের উৎসব ভাতা ৩০ হাজার টাকা প্রদান করা হবে।

কোন মন্তব্য নেই

Be alert before spamming comments.

Blogger দ্বারা পরিচালিত.