১ লক্ষ ৮৭ হাজার টাকা বেতনে ফ্রান্সভিত্তিক এনজিও সংস্থায় চাকরি

১ লক্ষ ৮৭ হাজার টাকা বেতনে  ফ্রান্সভিত্তিক এনজিও সংস্থায় চাকরি


ফ্রান্সভিত্তিক এনজিও সংস্থা অ্যাকশন কন্ট্রি লা ফেইম ( এসিএফ ) সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে নিউট্রিশন হেলথ অ্যান্ড সার্ভিলেন্স বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: হেড অব নিউট্রিশন হেলথ অ্যান্ড সার্ভিলেন্স। পদের সংখ্যা : ১। আবেদন যোগ্যতা : নিউট্রিশন বা পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এপিডেমিওলজিতে প্রশিক্ষণ কোর্স থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। মেডিকেল ও প্যারামেডিকেলে ডিগ্রি থাকলে ভালো।

কোনো সংস্থায় অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে নিউট্রিশন ও হেলথ প্রোগ্রামে সমন্বয়ক পদে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নিউট্রিশন সার্ভে ও সার্ভিলেন্স প্রজেক্টে অভিজ্ঞতাসহ সিএমএএম প্রোগ্রামে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অ্যানালিটিক্যাল ও এপিডেমিওলজিতে পারদর্শী হতে হবে। 

নেতৃত্বের সক্ষমতাসহ প্রজেক্ট সাইকেল ম্যানেজমেন্ট/এমঅ্যান্ডই/রিপোর্টিংয়ে দক্ষ হতে হবে। স্ট্যাটিসটিক্যাল সফটওয়্যার যেমন-ইএনএ ফর স্মার্ট, ইপিআই ইনফো ৭ ও এসপিএসএসের কাজ জানতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ: ২৪ নভেম্বর ২০২২।

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১, ৮৭,০০০ টাকা। এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে ১ লাখ ২০ হাজার টাকার স্বাস্থ্যসুবিধা, জীবনবিমা, ২৬ সপ্তাহের মাতৃত্বকালীন ছুটি, মাতৃত্বকালীন তিনটি মূল বেতনের সমপরিমাণ আর্থিক সুবিধা, বছরে এক মাস সবেতন অসুস্থতাজনিত ছুটি, বিয়ে ও সন্তান জন্মের সময় ভাতা, বিয়ে ও পিতৃত্বকালীন ছুটির সুবিধা রয়েছে।

সুত্র - ঢাকা পোস্ট



কোন মন্তব্য নেই

Be alert before spamming comments.

Blogger দ্বারা পরিচালিত.