সৌরভ গাঙ্গুলির জন্য প্রধানমন্ত্রী মোদীর কাছে মমতা আবেদন

 সৌরভ গাঙ্গুলির জন্য প্রধানমন্ত্রী মোদীর কাছে মমতা আবেদন


সৌরভ গাঙ্গুলির জন্য প্রধানমন্ত্রী মোদীর কাছে মমতা আবেদন


আন্তর্জাতিক, টিএমএম ডেস্ক:

মমতা বলেন, "আমি প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি যে গাঙ্গুলিকে আইসিসি নির্বাচনে লড়তে দেওয়া উচিত ।  এটা নিশ্চিত করা উচিত।" গাঙ্গুলি একজন জনপ্রিয় ব্যক্তিত্ব, তাই তাকে অস্বীকার করা হচ্ছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সৌরভ গাঙ্গুলীকে আইসিসির সভাপতি পদে লড়তে পরামর্শ দিয়েছেন।"আমি প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি যেন গাঙ্গুলিকে আইসিসি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার অনুমতি দেওয়া হয়," ব্যানার্জি বলেন।

মুখ্যমন্ত্রী অভিযোগ করেছেন যে, গাঙ্গুলি একজন জনপ্রিয় ব্যক্তিত্ব, তাই তাকে অস্বীকার করা হচ্ছে।তিনি বলেন, 'আমি ভারত সরকারের কাছে আবেদন করছি রাজনৈতিকভাবে সিদ্ধান্ত না নিতে, ক্রিকেট ও খেলাধুলার কথা মাথায় রাখুন।তিনি কোনো রাজনৈতিক দলের সদস্য নন।

সৌরভ গাঙ্গুলি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) বিদায়ী প্রধান।তিনি আবার তার রাজ্য ইউনিট বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের (সিএবি) সভাপতির পদে ফিরতে চলেছেন।শনিবার ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বলেছেন যে তিনি সিএবি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।প্রকৃতপক্ষে, গাঙ্গুলিকে বিসিসিআই সভাপতির পদ থেকে সরে যেতে হয়েছিল কারণ বোর্ডের কেউ এখন পর্যন্ত এই পদটি 3 বছরের বেশি সময় ধরে রাখেনি।বিসিসিআই সভাপতি হওয়ার আগে তিনি ২০১৫ থেকে ২০১৯ এর মধ্যে 4 বছর CAB সভাপতি ছিলেন।

সু্ত্র: লাইভ হিন্দুস্তান


কোন মন্তব্য নেই

Be alert before spamming comments.

Blogger দ্বারা পরিচালিত.