বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ, নিয়োগ ঢাকায়

বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ, নিয়োগ ঢাকায়


বসুন্ধরা গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ওয়েব ডেভেলপমেন্ট বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : এক্সিকিউটিভ/সিনিয়র  এক্সিকিউটিভ। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : বিবিএ/বিএসসি পরীক্ষায় পাস করতে হবে।


এছাড়াও বোস্টস্ট্রাপ, এইচটিএমএল৫ ও সিএসএসথ্রি, জেকোয়ারি, মাইএসকিউএল, পিএইচপি, এসএএসএস, ওয়ার্ডপ্রেস সংশ্লিষ্ট বিষয়ে জানাশোনা থাকতে হবে।


পদ সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা কমপক্ষে ২৬ বছর হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

কাজের দায়িত্ব

  • ব্যাক-এন্ড এবং ফ্রন্ট-এন্ড ওয়েবসাইট এবং ওয়েব-ভিত্তিক অ্যাপ্লিকেশন উভয় বিকাশ করতে
  • ওয়েবসাইট এবং অ্যাপগুলিকে সমর্থন করে এমন ডেটাবেস তৈরির পাশাপাশি ওয়েব সাইট ডিজাইন, নির্মাণ বা রক্ষণাবেক্ষণের জন্য দায়ী
  • WordPress, HTML5, CSS3, SASS, Bootstrap, PHP, MySQL, jQuery এবং JavaScript ব্যবহার করে ব্যবহারকারী-মুখী বৈশিষ্ট্যগুলি বিকাশ ও বজায় রাখার জন্য দায়ী
  • মোবাইল, ট্যাবলেট এবং ডেস্কটপ ডিভাইসের জন্য ওয়েব ডিজাইন লেআউট তৈরির জন্য দায়ী
  • এটি বৈধ, সঠিকভাবে কাঠামোবদ্ধ, শিল্পের মান পূরণ করে এবং ব্রাউজার, ডিভাইস বা অপারেটিং সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা তা নিশ্চিত করতে কোডের মূল্যায়ন করুন
  • ওয়েব পেজের জন্য ওয়্যারফ্রেম বা মকআপ তৈরি করুন
  • প্রযুক্তিগত প্রয়োজনীয়তা নির্ধারণের জন্য ব্যবহারকারীর প্রয়োজন বিশ্লেষণ করুন


চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে টিএ, মোবাইল বিল, গ্র্যাচুয়েটি, দুপুরের খাবারের সুবিধা, বার্ষিক সেলারি রিভিউ ও উৎসব ভাতা প্রদান করা হয়।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ : ১১ সেপ্টেম্বর, ২০২২

কোন মন্তব্য নেই

Be alert before spamming comments.

Blogger দ্বারা পরিচালিত.