এসএসসি পাসে ফায়ার সার্ভিসে বিশাল নিয়োগ, আবেদন ফি ৫০ টাকা

এসএসসি পাসে ফায়ার সার্ভিসে বিশাল নিয়োগ, আবেদন ফি ৫০ টাকা


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ফায়ার ফাইটার (পুরুষ)। পদসংখ্যা: ৫৫০। আবেদন যোগ্যতা: অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএতে এসএসসি বা সমমান পাস। উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৬ ইঞ্চি, বুক ৩২ ইঞ্চি (ন্যূনতম) হতে হবে। ত্রুটিমুক্ত শারীরিক গঠন ও অবিবাহিত হতে হবে।

বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা (গ্রেড-১৭)

পদের নাম: ড্রাইভার (অবিবাহিত)। পদসংখ্যা: ১৫০। আবেদন যোগ্যতা: অষ্টম শ্রেণি/জেএসসি পাস। উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি, বুক ৩২ ইঞ্চি (ন্যূনতম) ও ওজন ন্যূনতম ১১০ পাউন্ড হতে হবে। ত্রুটিমুক্ত শারীরিক গঠন। ভারী যান চালনায় বৈধ লাইসেন্সধারী ও অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

পদের নাম: মাস্টার ড্রাইভার (মেরিন)। পদসংখ্যা: ৩। যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে সনদধারী হতে হবে।

বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

পদের নাম: ইঞ্জিন ড্রাইভার (মেরিন)। পদসংখ্যা: ৪। যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে সনদধারী হতে হবে।

বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

পদের নাম: স্পিডবোট ড্রাইভার। পদসংখ্যা: ৪। যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে সনদধারী হতে হবে। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

বয়সসীমা : ২০২২ সালের ১ আগস্ট প্রার্থীর বয়স ১৮ থেকে ২০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইন থেকে। আবেদন করতে http://fscd.teletalk.com.bd/admitcard/index.php ক্লিক করুন এখানে।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৫০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা এবং ২ থেকে ৫ নম্বর পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ৩১ আগস্ট থেকে ২১ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত।

কোন মন্তব্য নেই

Be alert before spamming comments.

Blogger দ্বারা পরিচালিত.