ডাউনলোড করে নিন SSC 22 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স

 ডাউনলোড করে নিন 10 Minute School এর 

SSC 22 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স


  • এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল আনতে প্রয়োজন শেষ মুহূর্তের অভিজ্ঞ শিক্ষকের সঠিক নির্দেশনায় পড়াশোনা করা। আর তাই টেন মিনিট স্কুল নিয়ে এসেছে এসএসসি ২২ ব্যাচের শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স! 

কোর্সে থাকছেঃ

  • ৫ টি বিষয় ( সাধারণ গণিত, উচ্চতর গণিত, জীববিজ্ঞান, পদার্থবিজ্ঞান, রসায়ন ) 

  • ৩৫টি লাইভ ক্লাস 

  • ৩৫টি লেকচার শিট


☺ নিজেকে অন্যদের চেয়ে এগিয়ে রাখতে এখনই ভর্তি হয়ে যাও শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্সে এবং সম্পূর্ণ করো তোমার প্রস্তুতি ! 



এই কোর্সে, শেষ সময়ে সাজেশনের উপর ভিত্তি করে আমরা ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথ, বায়োলজি বিষয়ে ৫ টি করে মোট ৩৫ টি ক্লাস নেয়া হচ্ছে, যা থেকে একটা ছাত্র শেষ মূহুর্তে দেখে নিলেই এবারের SSC এক্সামে একটা ভালো স্কোর করতে পারবেন। এই কোর্সে আমাদের অভিজ্ঞ শিক্ষকমন্ডলী রিসার্চড কন্টেন্ট ছাত্রদের লেকচার শীট PDF রূপেও দিবেন, যা শেষ সময়ে প্রস্তুতিকে জোরদার করবে আর পরীক্ষাভীতি দূর করবে৷ এবার SSC এক্সাম পূর্বের এক্সামগুলোর তুলনায় ব্যতিক্রম, একে তো শর্ট সিলেবাস আবার মানবন্টনও ভিন্ন৷ তাই এবার পরিক্ষার্থীদের পরীক্ষা নিয়ে ভীতি অনেক, আর তাছাড়াও অনেকদিন পর স্কুল খোলায় আর স্কুলে এক্সাম না দেয়ায় এখন তাদের জন্য সাজেশনভিত্তিক প্রিপারেশন কার্যকরী হবে৷ আর এই কোর্সে আমরা শিক্ষার্থীদের সিলেক্টিভ প্রিপারেশন নিতে আর তা পড়িয়ে দিতে সহায়তা করবো।

কোর্সটি কাদের জন্য? 

১) SSC’22 বিজ্ঞান বিভাগের পরীক্ষার সিলেবাস ভালভাবে শেষ করা নিয়ে ভীত যারা

২) অল্প সময়ে প্রস্তুতি নিয়ে আসন্ন SSC প্রতিযোগীতায় ভালো করতে চাও যারা

৩) অভিজ্ঞ শিক্ষক, যাদের হাত ধরে শত শত ছাত্র-ছাত্রী বুয়েট-মেডিকেল-বিশ্ববিদ্যালয়ে আছে, তাদের দ্বারাই এই সংকটের সময় দিক-নির্দেশনাসহ পড়তে চাও যারা



কোর্সটি করে কী লাভ?

১) করোনাকালীন অস্থিরতা কাটিয়ে এক্সামের এক্সলুসিভ সাজেশনের উপর ভিত্তি করে বানানো ক্লাসগুলো থেকে অল্প সময়ে ভালো জিপিএ পাবার সুযোগ

২) সিলেক্টিভ ইম্পোর্ট্যান্ট জিনিসগুলোই যেহেতু পড়ানো হবে তাই শেষ মূহুর্তে এই ক্লাসগুলো করলে, SSC তে ভালো করার সম্ভাবনা বেড়ে যাবে অনেকগুণ

৩) কোর্সটি তোমাকে আসন্ন SSC এক্সামে আত্মবিশ্বাসী করবে কেননা তুমি যেই ক্লাসগুলো পাবে তা অভিজ্ঞ শিক্ষকদের সাজেশনের আলোকে নির্মিত

কোর্সটি কীভাবে তোমাকে প্রস্তুত করবে?

১) তোমাদের অনেকেই এখনো শর্ট সিলেবাস শেষ করতেই হিমশিম খাচ্ছো, সবই পড়তে গয়ে মনে থাকছেনা কিছু আর বুঝতেছোনা কোনগুলো এক্সামের জন্য জরুরী, তাই তাদের জন্য সিলেক্টিভ ইম্পর্ট্যান্ট টপিকে শেষ মূহুর্তে প্রস্তুতি ঝালাই করতে সহায়তা করবে।

২) কোর্সটিতে রয়েছে লাইভ ক্লাস সেশন যা শুধু তোমাদের শেখাবেই না বরং এই নতুন প্যাটার্নে তোমাদের গাইডলাইন দিবেন শিক্ষকেরা, যা তোমাকে মানসিকভাবে পরীক্ষার্থী হিসেবে গড়ে তুলবে।

৩) যেহেতু তোমাদের বেশ অনেকদিন কলেজ বন্ধ ছিল আর প্রাতিষ্ঠানিক প্রস্তুতি সেরকম ভাবে নিতে পারোনি তা মাথায় রেখেই কোর্সটি সাজানো যেন দীর্ঘ বিরতি ও আসন্ন এক্সামে মানসিক চাপ কম অনুভব হয় কেননা এই কোর্সে আসার মতন জিনিসগুলোই বারেবারে চর্চার সুযোগ পাবে।


Download From Here





Post a Comment

Previous Post Next Post